ইনস্টাগ্রামে আরও ভাল জিআইএফ বেক করতে ফেসবুকটি কেবল জিআইপিএইচই কিনেছিল


ইনস্টাগ্রামে আরও ভাল জিআইএফ বেক করতে ফেসবুকটি কেবল জিআইপিএইচই কিনেছিল


ফেসবুক জিআইপিএইচওয়াই অর্জন করেছে, জিআইএফ-অনুসন্ধান সরঞ্জামটি ইনস্টাগ্রাম এবং ম্যাসেঞ্জারের মতো অ্যাপগুলিতে সম্পূর্ণরূপে সংহত করার পরিকল্পনা নিয়ে যাতে অ্যানিমেটেড প্রতিক্রিয়াগুলি আরও সহজ করে তুলতে পারে। জিআইপিএইচইওয়াই দলটি ইনস্টাগ্রামে ফোল্ড করা হবে, ফেসবুক বলছে, যদিও অন্যান্য অ্যাপস এবং পরিষেবাগুলি এখনও বিভিন্ন জিআইএফ অনুসন্ধান এবং হোস্টিং ব্যবহার করতে সক্ষম হবে।


2013 সালে চালু হয়েছিল, জিআইপিএইচআই প্রাথমিকভাবে জিআইএফগুলির জন্য অনুসন্ধান ইঞ্জিন হিসাবে কাজ করেছিল। সময়ের সাথে সাথে, এটি অনুসন্ধান ইঞ্জিনের সাহায্যে সংক্ষিপ্ত লুপিং ভিডিওগুলি হোস্ট করার জন্য প্রসারিত হয়েছিল যা লোকেরা ট্যাগ হওয়া বিষয়ের উপর ভিত্তি করে কোনও প্রাসঙ্গিক ক্লিপ সন্ধান করতে পারে। প্রাথমিকভাবে এটি ফেসবুকের সাথে সংহত হয়েছিল, টুইটার ইন্টিগ্রেশন শীঘ্রই আসবে।


2015 আসুন, জিআইপিএইচআই কেবল তাদের হোস্টিং নয়, জিআইএফ তৈরির জন্য একটি সরঞ্জাম চালু করেছে। জিআইপিএইচওয়াই ক্যাম সংক্ষিপ্ত ক্লিপগুলি ক্যাপচার করেছিল এবং তারপরে সেগুলি সাইট হোস্ট অ্যানিমেশনগুলিতে রূপান্তর করে। প্রাথমিকভাবে আইওএসের জন্য উপলব্ধ, এটি ২০১ it সালে একটি অ্যান্ড্রয়েড সংস্করণ অনুসরণ করেছে।

 
যেমন ফেসবুক এটি বলে, অধিগ্রহণটি একটি সুস্পষ্ট এক ছিল was জিআইপিএইচইওয়ির 50 শতাংশ ট্র্যাফিক ফেসবুকের অ্যাপ্লিকেশনগুলির পরিবার থেকে আসে, দাবি সামাজিক যোগাযোগ মাধ্যমটি করেছে। এর অর্ধেকটি নিজস্ব ইনস্টাগ্রাম থেকে।


"ইনস্টাগ্রাম এবং জিআইপিএইচইওয়াকে একসাথে আনার মাধ্যমে আমরা লোকদের স্টোরিজ এবং ডাইরেক্টে নিখুঁত জিআইএফ এবং স্টিকারগুলি খুঁজে পাওয়া সহজ করে তুলতে পারি," ফেসবুকের প্রোডাক্টের ভিপি বিশাল শাহ বলেছেন। "আমাদের উভয় পরিষেবাই স্রষ্টা এবং শিল্পী সম্প্রদায়ের বড় সমর্থক এবং এটি অব্যাহত থাকবে


জিআইপিএইচওয়াই - এবং এর ব্যবহারকারীদের জন্য - এটি যথারীতি ব্যবসায় হবে, অন্তত আপাতত। বিদ্যমান জিআইএফ লাইব্রেরিগুলি চালিয়ে যাওয়া চালিয়ে যাবে, এবং ব্যক্তিরা এখনও ভাগ করে নেওয়ার জন্য এতে নিজস্ব জিআইএফগুলি আপলোড করতে সক্ষম হবে। বিকাশকারী এবং এপিআই অংশীদারগণ তাদের অ্যাপ্লিকেশন এবং পরিষেবাগুলিতে অনুসন্ধানকে সংহত করতে বর্তমান জিআইপিএইচাইওয়াই এপিআইগুলি ব্যবহার করে - যেমন টুইটারগুলি জিআইএফ-এর জন্য টুইটগুলিতে করে - এতেও অ্যাক্সেস থাকবে।


"আমরা বছরের পর বছর ইনস্টাগ্রামের সাথে দল বেঁধে অনেক মজা পেয়েছি," জিপিএইচআই আজ সংবাদটির বিষয়ে জানিয়েছেন। "জিআইপিএইচআই এর স্টিকারগুলি ইনস্টাগ্রামের গল্পগুলিতে লেয়ারিংয়ের জন্য উপযুক্ত উপযুক্ত ছিল, যখন আমাদের জিআইএফ অনুসন্ধান প্রত্যেককে সেই ইনস্টাগ্রামের ডিএমগুলিতে সেই নিখুঁত আবেগকে ধারণ করতে দেয়। এই সহযোগিতার সাফল্যের উপর ভিত্তি করে (এবং আরও অনেক) আমরা জানি যে আমাদের সামনে উত্তেজনাপূর্ণ সময় রয়েছে 



চুক্তির শর্তাবলী প্রকাশ করা হয়নি, যদিও অ্যাকজিওস জানিয়েছে এটি 400 মিলিয়ন ডলার। এই মুহূর্তে এটি স্পষ্ট নয় যখন আমরা প্রথম ইনস্টাগ্রামে নতুন সংহতাগুলি রোল আউট দেখব।
ইনস্টাগ্রামে আরও ভাল জিআইএফ বেক করতে ফেসবুকটি কেবল জিআইপিএইচই কিনেছিল ইনস্টাগ্রামে আরও ভাল জিআইএফ বেক করতে ফেসবুকটি কেবল জিআইপিএইচই কিনেছিল Reviewed by Sourav on May 25, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.