আউটলুক এই গ্রীষ্মে অবশেষে ইমেল স্বাক্ষর সিঙ্ক করবে


আউটলুক এই গ্রীষ্মে অবশেষে ইমেল স্বাক্ষর সিঙ্ক করবে
আউটলুক ব্যবহারকারীরা বছরের পর বছর ধরে তাদের সমস্ত ডিভাইসগুলিতে ইমেল স্বাক্ষরগুলি সিঙ্ক করার সক্ষমতা জিজ্ঞাসা করছে, মাইক্রোসফ্ট কিছু প্রকাশ করেছে যে এটি সেপ্টেম্বর 2019 এ কাজ করছে। আমরা শেষ পর্যন্ত এই পরিকল্পনা সম্পর্কে কোনও সংবাদ শুনেছি, তবে একটি সংস্থার পণ্য রোডম্যাপে নতুন নোট প্রকাশ করে যে এটি সমাপ্তির কাছাকাছি এবং শীঘ্রই উপস্থিত হবে।


ইমেল স্বাক্ষরগুলিতে প্রায়শই ক্লায়েন্ট, শিক্ষার্থী বা অন্যদের জানা থাকতে পারে এমন গুরুত্বপূর্ণ তথ্য থাকে - ফোন নম্বর, ঠিকানা, সামাজিক মিডিয়া লিঙ্ক বা এই জাতীয় জিনিসগুলির মতো জিনিস। বেশিরভাগ লোক ল্যাপটপ, ট্যাবলেট এবং স্মার্টফোন সহ তাদের কর্মজীবন জুড়ে একাধিক ডিভাইস ব্যবহার করে। সমস্ত ডিভাইস জুড়ে ইমেল স্বাক্ষরগুলি সিঙ্ক করার ক্ষমতা সময় সাশ্রয় করে এবং গুরুত্বপূর্ণ তথ্য কোনও বার্তায় বাদ না পড়ে তা নিশ্চিত করে।


২০১ 2016 সালে মাইক্রোসফ্ট তার ব্যবহারকারীদের কাছে উইন্ডোজ ডেস্কটপের অভিজ্ঞতার জন্য আউটলুকে কী কী পরিবর্তন আনা যেতে পারে তা জানতে চেয়েছিল। প্রায় 10,000 ভোটে ডিভাইসগুলিতে ইমেল স্বাক্ষর সিঙ্ক করার পরামর্শটি সেপ্টেম্বরে কোম্পানিকে ফিরিয়ে আনতে অনুরোধ জানায় যে এটি বৈশিষ্ট্যটিতে কাজ করছে এবং ভবিষ্যতে এর আরও বিশদ থাকবে।


সম্প্রতি ভার্জ দ্বারা গুপ্তচরবৃত্তি হিসাবে, মাইক্রোসফ্ট তার পণ্য রোডম্যাপে একটি আপডেট প্রকাশ করেছে, যা প্রকাশ করেছে যে উইন্ডোজে আউটলুকের জন্য তার ইমেল স্বাক্ষর সিঙ্কিং বৈশিষ্ট্যটি জুন থেকে শুরু হবে। বৈশিষ্ট্যটিতে মেঘ স্বাক্ষরগুলি অন্তর্ভুক্ত থাকবে এবং এটি অফিস 365 এবং মাইক্রোসফ্ট 365 গ্রাহকদের জন্য উপলব্ধ করা হবে।


বৈশিষ্ট্যটি, অবশেষে এটি আসার পরে, উইন্ডোজটিতে স্বাক্ষর সিঙ্কের জন্য তৃতীয় পক্ষের সমাধানগুলি ব্যবহার করার প্রয়োজনীয়তা সরিয়ে ফেলবে, বিশেষত ব্যবসায়ের জন্য জিনিসগুলি সহজ করে তুলবে। সংস্থাটি তার আউটলুক পণ্যগুলিকে অবিচ্ছিন্নভাবে আপডেট করে চলেছে, সাম্প্রতিক ঘোষণাগুলির মধ্যে একটি আসন্ন পাঠ্য পূর্বাভাস হ'ল জিমেইলের দেওয়া প্রস্তাবের মতো নয়।
আউটলুক এই গ্রীষ্মে অবশেষে ইমেল স্বাক্ষর সিঙ্ক করবে আউটলুক এই গ্রীষ্মে অবশেষে ইমেল স্বাক্ষর সিঙ্ক করবে Reviewed by Sourav on May 25, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.