ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের পক্ষে সংগীত কপিরাইট সম্পর্কিত সমস্যাগুলি এড়ানো সহজ করে তোলে



ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের পক্ষে সংগীত কপিরাইট সম্পর্কিত সমস্যাগুলি এড়ানো সহজ করে তোলে



এই সপ্তাহে, ইনস্টাগ্রাম লাইভ সম্প্রচার সহ ভিডিওগুলিতে সঙ্গীত ব্যবহারের বিষয়ে তার গাইডলাইনগুলির একটি আপডেট ভাগ করেছে। ব্যবহারকারীরা কী গ্রহণযোগ্য এবং কোনটি তাদের ভিডিওগুলিকে ঝুঁকিতে ফেলেছে তা বোঝা সহজ করার জন্য সংস্থাটি তার বিধিনিষেধগুলি পরিষ্কার করছে। পাশাপাশি, সংস্থাটি একটি নতুন সতর্কতা প্রবর্তন করেছে যা ব্যবহারকারীরা যখন লাইনটি অতিক্রম করার সময় তাদের কাছে আসে তখন তাদের শীর্ষস্থান দেয়।


ভিডিওগুলিতে কপিরাইটযুক্ত সংগীতের ব্যবহার ফলাফল নিঃশব্দ বা সরানো হচ্ছে; এটি বিশেষত স্ট্রিমারদের জন্য সমস্যাযুক্ত যারা দুর্ঘটনাক্রমে কোনও লাইভ স্ট্রিম চলাকালীন কপিরাইটযুক্ত অডিও সম্প্রচার করে, যা ঘটতে পারে যদি উদাহরণস্বরূপ, পটভূমিতে একটি রেডিও প্লে হয়। ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের তাদের ভিডিও নিঃশব্দ করা বা অপসারণের আগে এটি পরিবর্তন করা সহজ করছে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের পক্ষে সংগীত কপিরাইট সম্পর্কিত সমস্যাগুলি এড়ানো সহজ করে তোলে

সংস্থাটি বলেছে যে সিস্টেমটি তাদের ভিডিও বা লাইভ স্ট্রিম ইনস্টাগ্রামের সঙ্গীত নির্দেশিকা লঙ্ঘন করছে তা সনাক্ত করে যখন ব্যবহারকারীরা তাদের সতর্কতামূলক অ্যাপ্লিকেশন বিজ্ঞপ্তিগুলি উন্নত করে। এই সতর্কতাগুলি স্পষ্টতই বিষয়টি বর্ণনা করবে এবং এটি আগে প্রবাহে উপস্থাপন করবে।


যদি বিষয়গুলি এমন পর্যায়ে পৌঁছে যায় যেখানে ইনস্টাগ্রাম ভিডিওটি ব্লক করে বা তার অডিও নিঃশব্দ করে তোলে, সংস্থাটি বলেছে যে এটি "বাধা রোধ করতে আপনি কী পদক্ষেপ নিতে পারবেন তা পরিষ্কার করে দেবে।" ভিডিওতে এবং লাইভ ব্রডকাস্টগুলিতে সঙ্গীত ব্যবহারের জন্য সাধারণ নিয়মগুলি সংস্থা ব্যাখ্যা করে - উদাহরণগুলির মধ্যে দীর্ঘতরগুলির চেয়ে সংক্ষিপ্ত ক্লিপ ব্যবহার করা অন্তর্ভুক্ত।


পাশাপাশি, ইনস্টাগ্রাম সতর্ক করে দিয়েছে যে ব্যবহারকারীর ভিডিওটি কেবল রেকর্ড করা অডিও হওয়া উচিত নয় - এতে সর্বদা "ভিজ্যুয়াল উপাদান" থাকা উচিত। যে ব্যবহারকারীরা তাদের ভিডিওর জন্য কোনও সীমাবদ্ধতা ছাড়াই সঙ্গীত চান তারা ফেসবুক সাউন্ড সংগ্রহ থেকেও বিনামূল্যে অডিও পেতে পারেন।
ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের পক্ষে সংগীত কপিরাইট সম্পর্কিত সমস্যাগুলি এড়ানো সহজ করে তোলে ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের পক্ষে সংগীত কপিরাইট সম্পর্কিত সমস্যাগুলি এড়ানো সহজ করে তোলে Reviewed by Sourav on May 25, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.