গ্যালাক্সি নোট 20+ একের চেয়ে আরও বেশি উপায়ে স্কেলিং করবে


 Galaxy Note 20+ will be scaling back in more ways than one


স্যামসুংয়ের পরবর্তী 2020 এর ফ্ল্যাগশিপটি মিশ্র ব্যাগ হিসাবে শেষ হতে পারে। একদিকে, এটি এখনও দুর্দান্ত চশমা প্রত্যাশা করে তবে অন্যদিকে, আপনি গ্যালাক্সি এস 20 আল্ট্রা এর সাথে তুলনা করলে এটি এক ধাপ নেমে যাবে বলে মনে হচ্ছে। তারপরে আবার, গ্যালাক্সি এস 20 আল্ট্রা মূলত দুটি বৈশিষ্ট্য এবং দাম উভয়ই অত্যধিক হিসাবে বিবেচিত হয়েছে এবং এটি থেকে নিজেকে দূরে স্যামসুংয়ের পক্ষে এটি একটি স্মার্ট কৌশল হতে পারে। এই নতুন ফুটো ডাম্পের উপর ভিত্তি করে, এটি ঠিক এটি করতে পারে।

গ্যালাক্সি এস 20 আল্ট্রা নিয়ে সবচেয়ে বড় বিতর্ক হ'ল এর ক্যামেরা। ভাল থাকা অবস্থায়, কম দামের ট্যাগগুলির সাথে ফোনের তুলনায় এগুলি ঠিক ব্যতিক্রমী নয়। বিশেষত 100 এক্স স্পেস জুমটি বেশিরভাগ ক্ষেত্রে ফাঁকা ছদ্মবেশ ছাড়া আর কিছুই নয় বলে বিবেচিত হয়। গ্যালাক্সি ক্লাব থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে, স্যামসুং সেই মনিকারকে ছাড়িয়ে যাবে। সুসংবাদটি হ'ল গ্যালাক্সি নোট 20+ এখনও যে কোনও উপায়ে একটি পেরিস্কোপ-স্টাইলের জুম ক্যামেরা পাবেন।



দুর্ভাগ্যক্রমে, নতুন খবরগুলির সমস্তই সুসংবাদ নয়। ব্যাটারি ক্ষমতার দিক থেকে, গ্যালাক্সি নোট 20+ গ্যালাক্সি নোট 10 + এর 4,300 এমএএইচ থেকে মাত্র 4,500 এমএএইচ তে উঠবে। গ্যালাক্সি এস20 আল্ট্রা এর বিশাল 5,000 এমএএইচ এর সাথে তুলনা করা, এটি কিছুটা হতাশার বিষয় যদিও এটি গ্যালাক্সি এস 20 + এর মতো একই ক্ষমতা। এস পেনের উপস্থিতিও একটি কারণ হতে পারে কেন স্যামসুং এখানে সীমাবদ্ধতা না ঠেকানোর সিদ্ধান্ত নিয়েছিল।

গত সপ্তাহে গ্যালাক্সি নোট 20 এর 3 ডি রেন্ডারগুলি অনুসরণ করে, পিগটিউ এবার গ্যালাক্সি এস 20 + এর এক ঝলক আনতে @ ওনলিক্সের সাথে সহযোগিতা করেছিলেন। এটি কেবল ক্যামেরা সেটআপটিকেই নিশ্চিত করে না, 100 এক্স স্পেস জুম চিহ্নগুলি সান করে না, এটি ডিভাইসের বাম দিকে এস পেনের নতুন বাড়িটিকে "নিশ্চিত করে"

Galaxy Note 20+ will be scaling back in more ways than one


অন্যান্য প্রত্যাশিত বৈশিষ্ট্যগুলির মধ্যে, গ্যালাক্সি নোট 20+ সম্ভবত গ্যালাক্সি এস 20 আল্ট্রাতে একই 108MP সেন্সর ব্যবহার করবে যখন নন-প্লাস মডেলটি করবে না। এগুলি সবই আগস্টের কোনও এক সময় কেবল অনলাইনে ইভেন্টে নিশ্চিত করা হবে, গ্যালাক্সি নোট 20 সিরিজটিকে একের চেয়ে আরও বেশি উপায়ে স্যামসাংয়ের ইতিহাসে বরং একটি বিশেষ ফোন হিসাবে তৈরি করবে।
গ্যালাক্সি নোট 20+ একের চেয়ে আরও বেশি উপায়ে স্কেলিং করবে গ্যালাক্সি নোট 20+ একের চেয়ে আরও বেশি উপায়ে স্কেলিং করবে Reviewed by Sourav on May 25, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.