আমাজন অফিস বিল্ডিংকে বিশাল পরিবারহীন আশ্রয়ে পরিণত করে


 আমাজন অফিস বিল্ডিংকে বিশাল পরিবারহীন আশ্রয়ে পরিণত করে


আমরা কয়েক বছর ধরে জানি যে অ্যামাজন সিয়াটেলের মেরি প্লেসের জন্য এর একটি বিল্ডিংকে একটি গৃহহীন সুবিধায় পরিণত করার পরিকল্পনা করেছিল। সংস্থাটি এই আশ্রয়ের জন্য আনুষ্ঠানিকভাবে তার নতুন অবস্থানটি খুলেছে, এটি শহরের রেগ্রাদ পাড়ায় অবস্থিত একটি অ্যামাজন ভবনে। আমাজন বলছেন সুবিধা স্থান 63,000 বর্গফুট আছে, প্রায় দ্বিগুণ ভবনের মরিয়মের প্লেস ব্যবহার করছিলেন।
                      
নতুন আশ্রয়ের উদ্বোধনটি একটি ইনস্টাগ্রাম পোস্টে অ্যামাজনের সিইও জেফ বেজোস ঘোষণা করেছিলেন। নতুন সুবিধাটি নিয়ে আলোচনা করে বেজোস বলেন, গন্তব্যটি আনুষ্ঠানিকভাবে ওয়াশিংটনে অবস্থিত বৃহত্তম পরিবারহীন আশ্রয়স্থল - এটিতে আটটি তলা এবং গুরুত্বপূর্ণ সাইট রয়েছে যা সাইটে রয়েছে একটি স্বাস্থ্য ক্লিনিক সহ।

বৈচিত্র অনুসারে, এই গৃহহীন আশ্রয়টিতে একটি শিল্প রান্নাঘরও রয়েছে যা বাসিন্দারা ব্যবহার করতে পারেন এবং বেজোসের ফটোতে দেখানো হয়েছে এমন একটি বিনোদনমূলক অঞ্চল যা বাচ্চাদের খেলার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। সামগ্রিকভাবে, সুবিধাটি বছরে 1000 পরিবারকে থাকার জন্য পর্যাপ্ত জায়গা সরবরাহ করে।

আমাজন অফিস বিল্ডিংকে বিশাল পরিবারহীন আশ্রয়ে পরিণত করে


প্রত্যাশিত হিসাবে, এই অফিসটি অন্যান্য অ্যামাজন অফিসের ভবনগুলি থেকে বিচ্ছিন্ন; এটি নিজস্ব প্রবেশদ্বার বৈশিষ্ট্যযুক্ত। অ্যামাজনের নিজস্ব আইনী দল আশ্রয়কেন্দ্রে অফিসগুলির বাইরে কাজ করতে পারে যেখানে বাসিন্দাদের সহায়তা প্রদান করতে পারে, পাশাপাশি কর্মী এবং আশ্রয়কেন্দ্রিক বাসিন্দাদের উভয়ই ব্যবহারের উদ্দেশ্যে এমন সরকারী অঞ্চল রয়েছে।

এক বিবৃতিতে মেরি প্লেসের নির্বাহী পরিচালক মার্টি হার্টম্যান বলেছেন:

এই নতুন আশ্রয়টি যখন এটি চালু হয়েছিল তখন এটি ছিল আমাদের সংরক্ষণের অনুগ্রহ। এটি অ্যামাজনে আমাদের প্রতিবেশী যিনি আমাদের এটি অনুধাবন করার আগে আমাদের যা প্রয়োজন তা স্বীকৃতি দিয়েছিলেন এবং এই স্থানটি নিশ্চিত করে যে এই অভূতপূর্ব এবং চেষ্টা করার সময় আমাদের পরিবারকে গৃহহীনতায় ফিরিয়ে দিতে হবে না।
আমাজন অফিস বিল্ডিংকে বিশাল পরিবারহীন আশ্রয়ে পরিণত করে আমাজন অফিস বিল্ডিংকে বিশাল পরিবারহীন আশ্রয়ে পরিণত করে Reviewed by Sourav on May 25, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.